মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে আ.লী নেতা দীপের উদ্যোগে কয়েক শতাধীক নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত সোনারগাঁয়ে কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত সোনারগাঁ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়ায় শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন –দীপ সোনারগাঁও‌য়ে বিল্লাল হত্যা মামলার আসামী রতন হাজী গ্রেপ্তার সোনারগাঁও প্রেস ক্লাবের ৩৫ বছর পূর্তি পালিত সোনারগায়ে জোরপূর্বক জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার শাহ আলী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজে নি‌য়োগ বিজ্ঞ‌প্তি লালপুরীর ৪৯তম তরিকত ওরশ মাহফিল শুরু সোনারগাঁ প্রেস ক্লাবে দুর্ধর্ষ চুরি। সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত।

সোনারগাঁও‌য়ে বিল্লাল হত্যা মামলার আসামী রতন হাজী গ্রেপ্তার

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ১৮৩ জন দেখেছেন

সোনারগাঁ উপজেলার মিরেরটেক এলাকার ব্যবসায়ী বিল্লাল হোসেন হত্যার প্রায় ২ বছর পর আজ বৃহস্পতিবার সকালে হান্নানুর রহমান রতন হাজী নামের এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)। এ তথ্য নিশ্চিত করেছেন পিবিআইয়ের পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম। তার নিজ বাড়ী পশ্চিম বেহাকৈর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ দুপুরে এ মামলায় ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী অফিসার পিবিআইয়ের এস আই মোঃ মোশারফ হোসেন।

জানা যায়,গত ২০২০ সালের ৭ ই ডিসেম্বর রাতে মিরেরটেক এলাকার রিয়াজুদ্দিনের ছেলে বিল্লাল হোসেন তার বাড়ীর পাশে মুদি ও চায়ের দোকান চালাতো। গত ২০২০ সালের ৭ ডিসেম্বর রাতে বাসায় না ফিরলে তার পরিবারের লোকজন তার ব্যবহৃত মোবাইল নম্বর বন্ধ পায়।পরে সকালে বাড়ীর পাশে একটি কাঠ বাগানে তার মাথা বিহীন লাশ পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে এ লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘঠনায় নিহত বিল্লালের স্ত্রী রুমা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।মামলার তদন্ত পুলিশ থেকে পিবিআইয়ের কাছে হস্তান্তর করার ৩ মাস পর নিহত বিল্লালের মাথা তার বাড়ীর পাশে একটি পরিত্যক্ত পুকুর থেকে উদ্ধার করেছে পিবিআই। দীর্ঘ ২ বছর পর বিভিন্ন তথ্য প্রযুক্তির মাধ্যমে অবস্থান নিশ্চিত করে হত্যা মামলায় জড়িত থাকায় গতকাল বুধবার ভোরে নিজ বাড়ী থেকে হান্নানুর রহমান রতন মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

মামলার বাদি নিহত বিল্লালের স্ত্রী রুমা বেগম জানান, আমার স্বামী নিহত বিল্লাল হোসেন মুদি দোকানের পাশাপাশি জমি কেনা বেচা করতো। জমি কেনাবেচার বিষয় নিয়েই সন্ত্রাসী ও খুনি রতন মিয়া ও তার সহযোগিরা আমার স্বামী বিল্লাল হোসেনকে কুপিয়ে মাথা আলাদা করে হত্যা করেছে। আমি তাদের ফাঁসি চাই।

পিবিআইয়ের পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, মামলাটি আমাদের কাছে হস্তান্তর হওয়ার পর বিভিন্ন তথ্য প্রযুক্তির মাধ্যমে কাজ শেষে গতকাল আমরা রতন মিয়া নামের এক আসামিকে গ্রেপ্তার করে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছি। জড়িত অন্যান্যের গ্রেপ্তারের জন্যে মাঠে কাজ করছে পুলিশ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 VoiceOfSonargaonBD24.Com
Design & Developed BY Hostitbd.Com
themesba-lates1749691102