মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে আ.লী নেতা দীপের উদ্যোগে কয়েক শতাধীক নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত সোনারগাঁয়ে কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত সোনারগাঁ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়ায় শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন –দীপ সোনারগাঁও‌য়ে বিল্লাল হত্যা মামলার আসামী রতন হাজী গ্রেপ্তার সোনারগাঁও প্রেস ক্লাবের ৩৫ বছর পূর্তি পালিত সোনারগায়ে জোরপূর্বক জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার শাহ আলী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজে নি‌য়োগ বিজ্ঞ‌প্তি লালপুরীর ৪৯তম তরিকত ওরশ মাহফিল শুরু সোনারগাঁ প্রেস ক্লাবে দুর্ধর্ষ চুরি। সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত।

সোনারগাঁ প্রেস ক্লাবে দুর্ধর্ষ চুরি।

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ২০৭ জন দেখেছেন

 

সোনারগাঁ(নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সোনারগাঁ প্রেস ক্লাবে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে । গতকাল মঙ্গলবার আনুমানিক ভোর রাতে একটি সংঘবদ্ধ চোরের দল প্রেস ক্লাবের চালের টিন কেটে ভেতরে প্রবেশ করে স্টিলের আলমারি ভেঙে গুরুত্বপূর্ণ কাগজপত্র, ৭৫ হাজার টাকা ও সাংবাদিকদের ব্যবহৃত কম্পিউটার চুরি করে নিয়ে যায়।

মঙ্গলবার সকালে সাংবাদিকরা এসে দেখেন ক্লাবের টিনের চাল কাটা এবং আসবাবপত্র এলোমেলো। পরে চুরির বিষয়টি চোখে পড়ে।

এ ব্যাপারে সোনারগাঁও প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ।

এ বিষয়ে সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি এম এম সালাউদ্দিন বলেন, প্রতিদিনের ন্যায় সাংবাদিকরা তাদের দায়িত্ব পালন শেষে রাত দশটার দিকে প্রেস ক্লাব বন্ধ করে বাসায় চলে যায়। পরে ভোর রাতে এ চুরি সংগঠিত হয়। চুরির ধরন দেখে মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত চুরি।এ ব্যাপারে সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের গ্রেফতারের দাবি জানান তিনি।

খবর পেয়ে সোনারগাঁ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভুঁইয়া, নারায়ণগঞ্জ জেলা পরিষদ এর সাবেক সদস্য এডভোকেট নুরজাহান বেগম, সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম ও সেকেন্ড অফিসার ইমরান হোসেনসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম জানান, উপজেলা পরিষদ চত্বরের মধ্যে অবস্থিত প্রেস ক্লাবে এ চুরি সংগঠিত হয়েছে। এটি অত্যন্ত গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর সনাক্ত করার চেষ্টা চলছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 VoiceOfSonargaonBD24.Com
Design & Developed BY Hostitbd.Com
themesba-lates1749691102