মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে আ.লী নেতা দীপের উদ্যোগে কয়েক শতাধীক নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত সোনারগাঁয়ে কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত সোনারগাঁ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়ায় শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন –দীপ সোনারগাঁও‌য়ে বিল্লাল হত্যা মামলার আসামী রতন হাজী গ্রেপ্তার সোনারগাঁও প্রেস ক্লাবের ৩৫ বছর পূর্তি পালিত সোনারগায়ে জোরপূর্বক জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার শাহ আলী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজে নি‌য়োগ বিজ্ঞ‌প্তি লালপুরীর ৪৯তম তরিকত ওরশ মাহফিল শুরু সোনারগাঁ প্রেস ক্লাবে দুর্ধর্ষ চুরি। সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত।

সোনারগাঁ স্টার ফ্লাওয়ার শাহ আলী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজে নি‌য়োগ বিজ্ঞ‌প্তি

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৫৭ জন দেখেছেন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মেঘনা টোল প্লাজা সংলগ্ন সোনারগাঁ স্টার ফ্লাওয়ার শাহ আলী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজ (ইআইআইএন-১৩৪৯৬৫, বিদ্যালয় কোড:২৫৬৫, কলেজ কোড: ২৫১৬) এর জন্য বাংলা, ইংরেজি, গণিত, পদার্থবিজ্ঞান, রসায়ন, সমাজকর্ম, উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন, বিষয়ে ২ জন করে প্রভাষক নিয়োগ করা হবে।

পদার্থবিজ্ঞান ও রসায়ন  প্রভাষকের বেতন ২০ হাজার টাকা, ইংরেজি বিষয়ে প্রভাষকদের বেতন ১৮  হাজার টাকা, এবং অন্যান্য প্রভাষকদের বেতন ১৫ হাজার টাকা।

যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে অনার্সসহ মাস্টার্স।

আগ্রহীদের ১৫ ফেব্রুয়ারি বেলা ১০ টায় প্রয়োজনীয় কাগজপত্রসহ লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো।

যোগাযোগ:-  অধ্যক্ষ, লে. কর্ণেল আসাদুজ্জামান, সোনারগাঁ স্টার ফ্লাওয়ার শাহ আলী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজ, সোনারগাঁ, নারায়ণগঞ্জ।
মোবাইল:- 01790856549

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 VoiceOfSonargaonBD24.Com
Design & Developed BY Hostitbd.Com
themesba-lates1749691102