মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে আ.লী নেতা দীপের উদ্যোগে কয়েক শতাধীক নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত সোনারগাঁয়ে কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত সোনারগাঁ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়ায় শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন –দীপ সোনারগাঁও‌য়ে বিল্লাল হত্যা মামলার আসামী রতন হাজী গ্রেপ্তার সোনারগাঁও প্রেস ক্লাবের ৩৫ বছর পূর্তি পালিত সোনারগায়ে জোরপূর্বক জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার শাহ আলী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজে নি‌য়োগ বিজ্ঞ‌প্তি লালপুরীর ৪৯তম তরিকত ওরশ মাহফিল শুরু সোনারগাঁ প্রেস ক্লাবে দুর্ধর্ষ চুরি। সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত।

সোনারগাঁয়ে কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ২৪৪ জন দেখেছেন

বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের ২০২৩-২০২৫ দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন উপলক্ষ্যে এস.পি. মাহবুব-ইকবাল-নুরুল হক ঐক্য পরিষদের পক্ষ থেকে সোনারগাঁয়ে নির্বাচনী আলোচনা সভা, দোয়া মাহ্ফিল ও ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ড্রীম ওশান নেভিগেশন লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনে কার্যনির্বাহী সদস্য প্রার্থী আলী হোসাইন (আলী)’র সার্বিক আয়োজনে তার নিজ বাড়িতে এ কর্মসূচি পালন করা হয়। অনুষ্ঠানে বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি এসপি মাহবুব উদ্দিন আহমেদ (বীর বিক্রম) এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার। অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের সভাপতি ও ঢাকা জেলা আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক (চেয়ারম্যান) ইকবাল হোসেন, বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল হক, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ জাহাজ মালিক সমিতির সদস্য জাকির হোসাইন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান, আলী হায়দারসহ এস.পি. মাহবুব-ইকবাল-নুরুল হক ঐক্য পরিষদেন সকল সদস্যরা। এসময় বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের প্রায় ২ হাজার সদস্যদের মধ্যে খাবার পরিবেশ করা হয়।

এসময় বক্তরা বলেন, এস.পি. মাহবুব-ইকবাল-নুরুল হক ঐক্য পরিষদেন সকল প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করলে বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের ব্যাপক উন্নয়ন হবে এবং সকল জাহাজ মালিকরা বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন। তাই এস.পি. মাহবুব-ইকবাল-নুরুল হক ঐক্য পরিষদকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 VoiceOfSonargaonBD24.Com
Design & Developed BY Hostitbd.Com
themesba-lates1749691102