মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে আ.লী নেতা দীপের উদ্যোগে কয়েক শতাধীক নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত সোনারগাঁয়ে কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত সোনারগাঁ আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়ায় শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন –দীপ সোনারগাঁও‌য়ে বিল্লাল হত্যা মামলার আসামী রতন হাজী গ্রেপ্তার সোনারগাঁও প্রেস ক্লাবের ৩৫ বছর পূর্তি পালিত সোনারগায়ে জোরপূর্বক জমি দখলের চেষ্টা, থানায় অভিযোগ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার শাহ আলী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজে নি‌য়োগ বিজ্ঞ‌প্তি লালপুরীর ৪৯তম তরিকত ওরশ মাহফিল শুরু সোনারগাঁ প্রেস ক্লাবে দুর্ধর্ষ চুরি। সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত।

নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন হাজী আবুল হোসেন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ২৭০ জন দেখেছেন

জাতীয় পার্টির নারায়ণগঞ্জ জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন হাজী আবুল হোসেন। তিনি সোনারগাঁও উপজেলা সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হিসেবেও দ্বায়িত্ব পালন করছেন।
কেন্দ্রীয় কার্যালয় থেকে বুধবার (৩ আগস্ট) এই কমিটির ঘোষণা আসে। কমিটির জন্য সুপারিশ করেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি, পার্টির মহাসচিব এড. মুজিবুল হক চুন্নু এমপি।

এ বিষয়ে হাজী আবুল হোসেন বলেন, আমাকে জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করায় পার্টির চেয়ারম্যান সহ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি সহ সংশ্লিষ্ট সবার প্রতি আমি কৃতজ্ঞ । আগামী দিনগুলোতে পার্টির সাংগঠনিক কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার জন্য এবং নেতাকর্মীদের সংগঠিত করার জন্য সর্বোচ্চ কর্মতৎপরতা চালিয়ে যাব, ইনআল্লাহ।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 VoiceOfSonargaonBD24.Com
Design & Developed BY Hostitbd.Com
themesba-lates1749691102